Deprecated: __autoload() is deprecated, use spl_autoload_register() instead in /customers/8/3/c/europerkatha.com/httpd.www/wp-includes/compat.php on line 502 বাংলাদেশ মানে বঙ্গবন্ধু, আর উন্নায়নের অপর নাম শেখ হাসিনা :ডেনমার্ক আ’লীগ – Europerkatha.com

বাংলাদেশ মানে বঙ্গবন্ধু, আর উন্নায়নের অপর নাম শেখ হাসিনা :ডেনমার্ক আ’লীগ

Posted on by

ডেনমার্ক প্রতিনিধিঃ   দেশকে তথ্যপ্রযুক্তি নির্ভর করে গড়ে তুলতে প্রথম স্বপ্ন দেখেছিল স্বাধীন বাংলাদেশের স্হাপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ।আর সেই স্বপ্নের সফল রুপকার তাঁরই কন্যা জননেত্রী বাংলাদেশ প্রধানমন্ত্রী সেখ হাসিনা। ২০২১ সালে স্বাধীনতার সুবর্নজয়ন্তী পালনের বছর এই লক্ষে তথ্যপ্রযুক্তিনির্ভর ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছে।
উন্নায়নের ধারাবাহিকতা ধরে রাখতে শেখ হাসিনাকে আবার রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে।এইজন্য দরকার দলকে শক্তিশালী করা এবং ঐক্যবন্ধভাবে দলের নেতা ও কর্মীদের নির্বাচন যুদ্ধে ঝাঁপিয়ে পড়া । যে যেমন ভাবে পারে ভিন্ন ভিন্ন কৌশলে আওয়ামী লীগ শাসন আমলে উন্নায়নের চিএগুলি দেশ-বিদেশে সবার কাছে তুলে ধরতে হবে। মনে রাখতে হবে যারা জালও পোড়ানোর রাজনীতি করে তারা কিন্তু শেখ হাসিনা সরকারের ভাল কাজ গুলো খারাপভাবে উপস্হাপন করছে কারন জামাত-বিএনপি ভালভাবে জানে দেশের মানুষ শিক্ষিত হয়ে গেলে, দেশ ডিজিটাল হয়ে গেলে তারা আগের মতো ফতোয়া দিতে পারবে না। রাতের বেলায় অন্ধকার রাতে চাঁদে সাঈদীকে দেখা গেছে এই ভুয়া খবর কেউ বিশ্বাস করবে না।ফিলিস্হানীদের নির্যাতনের পুরাতন ছবি ফেসবুকে দিয়ে সরকারের বিরুদ্ধে সাধারন মানুষকে বোকা বানাতে পারবেনা ।বঙোবন্ধু মানে বাংলাদেশ আর বাংলাদেশ মানে বঙোবন্ধু আর শেখ হাসিনা মানে উন্নায়ন আর উন্নায়ন মনে শেখ হাসিনা।
প্রতিদিনের নতুন নতুন সমস্য সমাধানের স্হান ও সাহসী সিন্ধান্ত এবং পরিকল্পনার নাম শেখ হাসিনা।
একমাত্র শেখ হাসিনাই পারেন বাংলাদেশের রাষ্ট্রনায়ক হতে তিনি বিভিন্ন ক্ষেত্রে তার প্রমান করেছেন।তাঁর তুলনা তিনি নিজেই। ডেনমার্ক আওয়ামী লীগ উদ্যাগে প্রবাসে রাজনৈতিক কর্মকান্ড কিভাবে দেশের জন্য কাজে লাগানো যায় তা বিচার বিশ্লেষন করে দলকে শক্তিশালী করার জন্য সবাইকে নিয়ে সবাই মিলে বর্ধিত সভার আয়োজন করা হয়। ডেনমার্ক আওয়ামী লীগের সস্মানীত সভাপতি জনাব মোস্তফা মজুমদার বাচ্চুর সভাপত্বিতে ও সংগঠনের সাধারন সস্পাদক জনাব মাহবুবুর রহমানের সন্চালনায় অনুষ্ঠানের প্রথমেই 21 আগষ্ট গেনেট হামলার বিচারের রায়ে সন্তুষ্টি প্রকাশ করা হয়।

ডেনর্মাক আওয়ামী লীগের কার্যকারী কিমিটির সদস্য ও উপদেষ্টা মন্ডোলীর সদস্যদের উপস্হিতিতে
ডেনমার্ক আওয়ামী লীগ কে শক্তিশালী করতে কার্যকারী কমিটির বিভিন্ন শূন্য পদের জন্য একে অন্যজনের নাম প্রস্তাব করেন । সর্বসম্মত ভাবে মোহাম্মদ ইসমাইলকে সহ সভাপতি ,যুগ্মসাধারন সস্পাদক হিসাবে বোরহান উদ্দিন ও বেলাল হোসেন রুমীর নাম প্রস্তাবনা করা হয় এবং গৃহীত হয়। সাংগঠনিক সস্পাদক হিসাবে মো: শামীম খালাসী , রোমেল মিয়া সোহাগ, সারিং সেলিম ও শাহাদত হোসেনের নাম প্রস্তাবিত হয় এবং এই পদে যুক্ত করা হয়। আন্তর্জাতিক বিষয়ক সস্পাদক হিসাবে তরিকুল ইসলাম এরশাদ অর্থ-সস্পাদক জনাব মোহাম্মদ খোকন ধর্ম বিষয়ক সস্পাদক জনাব সাইফুল ইসলাম সাইফ তথ্য ও প্রযুক্তি সস্পাদক শিপন মোহাম্মদ দপ্তর সস্পাদক জনাব জাহিদুল ইসলাম মামুন সাংস্কৃতিক সস্পাদক ইব্রাহিম তুহীন যুব স্পোর্ট সস্পাদক আনোয়ার হোসেন পলাশ তথ্য ও গবেষনা সস্পাদক শরীফুল ইসলাম এাণ ও সমাজ কল্যান সস্পাদক সাইফুল ইসলাম রতনকে ডেনমার্ক আওয়ামী লীগের কর্ষকারী কমিটিতে সংযোজন করা হয়।
পরে নেত্রীবৃন্ধ আওয়ামী লীগের গঠনতন্ত্র ও দলের প্রতি অনুগত্য ও নিদের্শনা মেনে আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ঐক্যবন্ধভাবে কাজ করার শফত করেন। বর্ধিত সভার শেষ অংশে সর্বসম্মত ভাবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জামাত – বিএনপির অনলাইন প্রোপাকান্ডের বিরুদ্ধে একটি নির্বাচনী প্রচার সেল গঠন করা হয়। বর্ধিত সভায় উপস্হিত ছিলেন  ডেনমার্ক আওয়ামী লীগের উপদেষ্টা বাবু সুভাষ ঘোষ, মাহবুবুল হক, হাসনাত রুবেল সহসভাপতি নাসির উদ্দিন সরকার ,জাহিদ বাবু, মো : ইসমাইল যুগ্ম সাধারন সস্পাদক নাঈম বাবু, সাইফুল ইসলাম সাফি, বোরহান উদ্দিন, বেলাল হোসেন রুমী সাংগঠনিক সস্পাদক শামীম খালাসী, রোমেল মিয়া ও শাহাদত হোসেন তথ্য প্রষুক্তি সস্পাদক সিপন মোহামদ , অর্থ সস্পাদক মো খোকন , ধর্ম সস্পাদক সাইফুল ইসলাম সাইফ , আন্তজাতিক বিষায়ক সস্পাদক তরিকুল ইসলাম এরশাদ সাংস্কৃতিক সস্পাদক ইব্রাহিম তুহীন, ক্রীড়া সস্পাদক আনোয়ার হোসেন পলাশ এাণ ও সমাজ কল্যান সস্পাদক সাইফুল আহম্মদ রতন। রাতের খাবার শেষে বর্ধিত সভার সমাপ্ত হয়।

Leave a Reply

Developed by: TechLoge

x