Deprecated: __autoload() is deprecated, use spl_autoload_register() instead in /customers/8/3/c/europerkatha.com/httpd.www/wp-includes/compat.php on line 502 ইতালী আওয়ামী লীগের সহ সভাপতি জাহাঙ্গীর ফরাজীকে রোমে ফুলেল শুভেচ্ছা – Europerkatha.com

ইতালী আওয়ামী লীগের সহ সভাপতি জাহাঙ্গীর ফরাজীকে রোমে ফুলেল শুভেচ্ছা

Posted on by

ইতালি প্রতিনিধিঃ বিশিষ্ট ব্যবসায়ী ইতালী আওয়ামী লীগের সহ সভাপতি ,এনআরবি ব্যাংকের পরিচালক, বৃহত্তর ফরিদপুর সমিতির সভাপতি,ন্যাশনাল এক্সচেঞ্চ কোম্পানির চেয়ারম্যান জাহাঙ্গীর ফরাজীকে ইতালীর রাজধানী রোমের লিওনার্দো দ্যা ভিঞ্চি এয়াপোর্টে উষ্ণ অভ্যার্থনা জানিয়েছে ইতালী আওয়ামী লীগ ও তার বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

৭অক্টোবর সন্ধ্যায় টার্কিস এয়ারলাইন্সের একটি ফ্লাইট যোগে জাহাঙ্গীর ফরাজী বাংলাদেশ থেকে রোমে পৌছেন। এ সময় ইতালী আওয়ামী লীগের তারুন্যদীপ্ত যুগ্ম সাধারন সম্পাদক জনাব এম এ রব মিন্টুর নেতৃত্বে নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

জনাব জাহাঙ্গীর ফরাজী দীর্ঘদিন দেশে অবস্থানের সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের সাথে একাধিক সৌজন্য সাক্ষাত করেন। এছাড়াও তিনি তার নিজ এলাকা শরীয়তপুর ও ঢাকার বিভিন্ন অঞ্চলে নৌকার পক্ষে ক্যাম্পেইন করেন। জনাব জাহাঙ্গীর ফরাজী উপস্থিত সকলের কাছে কৃতজ্ঞতা জানিয়ে বলেন “আমি আপনাদের কাছে কৃতজ্ঞ, আপনারা আমাকে আজ যে সম্মান ও ভালোবাসা দেখোলেন, এটা আমার ভবিষ্যত পথচলার পাথেয়। আপনারা শুধু আমার জন্য দোয়া করবেন আমি যেন আপাদের এই ভালোবাসার সম্মান রক্ষা করতে পারি।” তিনি আরো বলেন “আওয়ামী লীগ আমার প্রিয় সংগঠন এই সংগঠনের সম্মান রক্ষার দায়িত্ব আপনার আমার সকলের। কেউ যেন এই সংগঠনকে সাইনবোর্ড হিসেবে ব্যাবহার ঐক্য বিনষ্ট করতে না পারে।জনাব এম এ রব মিন্টু বলেন দীর্ঘদিন পরে আমাদের প্রিয় নেতা জনাব জাহাঙ্গীর ফরাজী আমাদের মাঝে ফিরে এসছেন এতেই আমরা আনন্দিত।

তিনি সবাইকে আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতার আসনে অধিষ্ঠিত করার লক্ষে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

এসময় এয়ারপোর্টে শুভেচ্ছা জানাতে আরো উপস্থিত ছিলেন ইতালী আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামান মোক্তার, প্রচার সম্পাদক মান্নান মাদবার, ইতালী আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বাবু ঢালি,কৃষি বিষয়ক সম্পাদক কবির হোসেন, সদস্য কামাল হোসেন ,শেখ ইসহাক, ফারুক ফরাজী, আক্তার হোসেন,যুবলীগ ইতালী শাখার দপ্তর সম্পাদক সোহেল বকসি, সম্পাদক মন্ডলীর সদস্য মহিউদ্দিন মহি, রোম মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি স্বপন হাওলাদার, যুবনেতা শেখ রাসেদ, সাইদুর রহমান, রোম মহানগর আওয়ামী লীগ যুগ্ম সাধারন সম্পাদক হাজি সুইট, রোমা নর্দ আওয়ামী লীগের মজিবর রহমান, রাজিব আহমেদ, সহ বিপুল সংখ্যক নেতাকর্মীরা।

Leave a Reply

Developed by: TechLoge

x