Deprecated: __autoload() is deprecated, use spl_autoload_register() instead in /customers/8/3/c/europerkatha.com/httpd.www/wp-includes/compat.php on line 502 মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত গাড়িতে সাড়ে ৪ মণ গাঁজা – Europerkatha.com

মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত গাড়িতে সাড়ে ৪ মণ গাঁজা

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় জ্বালানী মন্ত্রণালয়ের স্টিকারযুক্ত মাইক্রোবাস থেকে ১৮০ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ।এ ঘটনায় জড়িত তিনজনকে আটক করা হয়েছে।

শনিবার সকাল ৭টার দিকে উপজেলার কাইমপুর ইউনিয়নের কামালপুর এলাকা থেকে গাঁজাসহ তাদের আটক করা হয়।আটকরা হলেন- কুমিল্লার দেবীদ্বার উপজেলার মো. রিপন (২৪), কসবা উপজেলার জাকির হোসেন (২০) ও নরসিংদীর রায়পুরা উপজেলার গিয়াস (২২) কে আটক করা হয়েছে।বিষয়টি নিশ্চিত করে কসবা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মৃনাল দেবনাথ জানান, সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব গাঁজা উদ্ধার করা হয়। এ সময় গাঁজাবহন কাজে ব্যবহৃত মাইক্রোবাসটিসহ ওই তিনজনকে আটক করা হয়। মাদক কারবারিরা কৌশলে জ্বালানি মন্ত্রণালয়ের স্টিকার ব্যবহার করে গাঁজা পাচারের চেষ্টা করেছিল। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Developed by: TechLoge

x