Deprecated: __autoload() is deprecated, use spl_autoload_register() instead in /customers/8/3/c/europerkatha.com/httpd.www/wp-includes/compat.php on line 502 খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার জন্য আজ মেডিকেল বোর্ড কারাগারে যাবে – Europerkatha.com

খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার জন্য আজ মেডিকেল বোর্ড কারাগারে যাবে

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ কারান্তরীণ অসুস্থ বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডের সদস্যরা তাকে দেখতে কারাগারে যাবেন। শনিবার দুপুরে পাঁচ সদস্যের এই মেডিকেল বোর্ড নাজিমউদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে যাবেন বলে ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুল ইসলাম জানিয়েছেন।

তিনি বলেন, ‘হাসপাতাল থেকে আমাদের লিখিতভাবে জানানো হয়েছে, শনিবাল সকাল সাড়ে ১১টায় মেডিকেল বোর্ড বেগম খালেদা জিয়ার কাছে আসবে। চিকিৎসকদের সব ধরনের সহায়তা করার জন্য প্রস্তুত রয়েছি আমরা।’ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসার জন্য বৃহস্পতিবার পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করেছে সরকার।

বোর্ডের সদস্যরা হলেন- বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ইন্টারনাল মেডিসিনের অধ্যাপক আব্দুল জলিল চৌধুরী, কার্ডিওলজির অধ্যাপক হারিসুল হক, অর্থোপেডিক সার্জারির অধ্যাপক আবু জাফর চৌধুরী, চক্ষুর সহযোগী অধ্যাপক তারেক রেজা আলী ও ফিজিকেল মেডিসিনের সহযোগী অধ্যাপক বদরুন্নেসা আহমেদ।

এর মধ্যে মেডিকেল বোর্ডের সদস্যদের যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন ডক্টরস অ্যাসোসিয়েশনের মহাসচিব অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন। বিএনপির পক্ষ থেকে এই বোর্ডে বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসকদের অন্তর্ভুক্তির দাবি জানানো হয়েছে। গত ৯ সেপ্টেম্বর বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে একটি প্রতিনিধি দল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে দেখা করে বেগম খালেদা জিয়ার পছন্দ অনুযায়ী রাজধানীর কোনো বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা করানোর অনুরোধ জানায়।

এরপরই স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান সংবাদ সম্মেলনে জানান, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসায় মেডিকেল বোর্ড হবে।

Leave a Reply

Developed by: TechLoge

x