Deprecated: __autoload() is deprecated, use spl_autoload_register() instead in /customers/8/3/c/europerkatha.com/httpd.www/wp-includes/compat.php on line 502 জবিতে সাংবাদিকতার তিন শিক্ষার্থীকে পেটাল ছাত্রলীগ – Europerkatha.com

জবিতে সাংবাদিকতার তিন শিক্ষার্থীকে পেটাল ছাত্রলীগ

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের তিন শিক্ষার্থীকে পিটিয়েছে ছাত্রলীগের কর্মীরা।বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের ফটকের কাছে দুর্জয় বাসে তাঁদের মারধর করা হয়। এ ঘটনায় প্রক্টরের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন আহত শিক্ষার্থীরা।

শিক্ষার্থীরা জানান, সকাল সাড়ে ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের ফটকের কাছে দুর্জয় বাসে গ্রুপ স্টাডি করতে যান গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ নবম ব্যাচের ছয় শিক্ষার্থী। তাঁদের মধ্যে কয়েকজন ছাত্রীও ছিলেন। এ সময় কয়েকজন তরুণ এসে তাঁদের আসন থেকে উঠে যেতে বলে এবং সেখানে তারা তাস খেলবে বলে জানায়। এ সময় তাদের ছাত্রত্ব সম্পর্কে জানতে চাইলে তরুণরা নিজেদের ছাত্রলীগকর্মী ও ১২ ব্যাচের শিক্ষার্থী বলে পরিচয় দেয়। এ নিয়ে বাকবিতণ্ডা হলে শিক্ষার্থীদের অকথ্য ভাষায় গালিগালাজ এবং বেধড়ক মারধর করে আদর, অর্ণব (বিশ্ববিদ্যালয় থেকে স্থায়ী বহিষ্কৃত), মেহেদী শান্ত, পার্থ, শিবলি ও ফুয়াদ নামের কয়েকজন ছাত্রলীগকর্মী।

এতে আহত হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের নবম ব্যাচের শিক্ষার্থী রিয়াজ রহমান, মো. সাব্বির হাসান ও ফয়জুন্নাহার আক্তার জিনিয়া। এর মধ্যে চ্যানেল নাইনের স্টাফ রিপোর্টার রিয়াজ রহমান গুরুতর আহত হন। হামলার পর শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।জবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেল বলেন, সামান্য ভুল বোঝাবুঝির কারণে এমন অপ্রীতিকর ঘটনা ঘটেছে। আমরা আহতদের নিয়ে প্রক্টর অফিসে গিয়েছি এবং জড়িতদের বিরুদ্ধে সর্বোচ্চ প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার সুপারিশ করেছি।প্রক্টর ড. নূর মোহাম্মদ বলেন, এ ঘটনায় একটি লিখিত বক্তব্য পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x