Deprecated: __autoload() is deprecated, use spl_autoload_register() instead in /customers/8/3/c/europerkatha.com/httpd.www/wp-includes/compat.php on line 502 সৌদি আরবে বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনাসভা করেছে মক্কা প্রাদেশিক বিএনপি – Europerkatha.com

সৌদি আরবে বিএনপির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনাসভা করেছে মক্কা প্রাদেশিক বিএনপি

Posted on by

মক্কা প্রতিনিধি  : বিএনপির ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন এবং অাপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবীতে সভা করছে সৌদিআরব বিএনপির শাখা মক্কা প্রাদেশিক বিএনপি।

শুক্রবার মক্কায় একটি হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক হবিগঞ্জ পৌর মেয়র জি কে গউছ

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপি সভাপতি আহমেদ আলী মুকিব

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৌদিআরব বিএনপির সাধারণ সম্পাদক মীর মুনিরুজ্জামান তপন অাবদুল মান্নান ভিপি ইব্রাহিম

এতে সভাপতিত্ব করেন মক্কা প্রাদেশিক বিএনপির সভাপতি খন্দকার হেলাল উদ্দিন সিআইপি পরিচালনা করেন যৌথভাবে সাধারন সম্পাদক নুরুল আবছার ও সাহাব উদ্দিন

সভায় নেতৃবৃন্দ বক্তব্যে বলেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া অসুস্থ থাকার পরও সুচিকিৎসা থেকে বঞ্চিত হচ্ছেন বলে অভিযোগ করেছেন বিএনপি নেতৃবৃন্দ । বিএনপি নেতৃবৃন্দ বলেন, একজন ৭৩ বছর বয়স্কা মহিলা বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় দলের সর্বোচ্চ নেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী হওয়া সত্ত্বেও সুচিকিৎসা না পাওয়া মানবাধিকারের চরম লঙ্ঘন।অন্যথায় অবহেলা জনিত কারণে খালেদা জিয়ার কোন ধরনের স্বাস্থ্যের অবনতি হলে এর দায়ভার সরকারকেই বহন করতে হবে।

আমরা সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি যে, অতি সত্ত্বর বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে সুচিকিৎসার জন্য সকল ব্যবস্থা গ্রহণ করা হোক। অনথ্যায় সুচিকিৎসার ব্যাবস্হ্য না করলে তীব্র আন্দোলন দেশে বিদেশে গড়ে তোলা হবে।

বাংলাদেশের তিনবারের সাবেক প্রধানমন্ত্রীখালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে রেখে দেশে একদলীয় শাসন ব্যবস্থা চালু রাখার পাঁয়তারা চালানো হচ্ছে বলে অভিযোগকরেন বিএনপির নেতৃবৃন্দ।

তারা বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যখনই আন্দোলনের ডাক দেবেন তখনই রাজপথে আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করে এদেশের সাধারণ জনগণনির্বাচনে যাবে।

Leave a Reply

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x