Deprecated: __autoload() is deprecated, use spl_autoload_register() instead in /customers/8/3/c/europerkatha.com/httpd.www/wp-includes/compat.php on line 502 রাত পোহালেই মাঠে গড়াবে ইউকে বাংলা টি ১০ মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট – Europerkatha.com

রাত পোহালেই মাঠে গড়াবে ইউকে বাংলা টি ১০ মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট

Posted on by

নিউজ লাইফ ডেস্ক  ::  অনেক প্রতীক্ষার প্রহর শেষে রাত পোহালেই মাঠে গড়াবে ইউকে বাংলা টি ১০ মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট।ক্যানারি ওয়ার্ফ গ্রুপের আর্থিক সহযোগিতায় এ টুর্নামেন্টে অংশগ্রহণ করবেন বিলেতের গণমাধম কর্মীরা।লন্ডনের হ্যাকনি মার্শ সেন্টারের ক্রিকেট মাঠে
(The Hackney Marshes Centre, London E5 0AL or London E9 5PF)
এবারের আসরে ৮ টি দল অংশগ্রহণ করবে।গ্রুপ এ-তে যে সকল দল খেলবে তারা হচ্ছে ১) চ্যানেল এস ২) এটিএন বাংলা ৩) লন্ডন বাংলা প্রেসক্লাব ৪) ইক্বরা বাংলা। গ্রুপ বি-তে ১) বেতার বাংলা ২) টিভি ওয়ান ৩) চ্যানেল আই ৪) অর্গানাইজার একাদশ।
দিন ব্যাপি এই টুর্নামেন্টকে সামনে রেখে শেষ মুহুর্তের প্রস্তুতি ম্যাচ খেলে নিজেদেরকে ঝালাই করে নিয়েছে অংশগ্রহনকারী দলগুলি। সবার মাঝে বিরাজ করছে টান টান উত্তেজনা। কারণ বিলেতে গণমাধম কর্মীদের নিয়ে এ ধরণের আয়োজন এই প্রথম।

লন্ডন ক্রিকেট লীগ (এল সি এল) এর সার্বিক তত্ত্বাবধানে এবারের আসরে অংশগ্রহণকারী ৮ টি দলের স্পনসর ও ম্যানেজাররা হলেন, ১) চ্যানেল এস (স্পন্সর প্রবাসী পল্লী) ম্যানেজার কামাল মেহেদী, ২) অর্গানাইজার একাদশ (স্পন্সর সুন্দরবন), ম্যানেজার মোস্তাক বাবুল ৩) চ্যানেল আই (স্পন্সর সিটি লর্ড), ম্যানেজার রশিদ আহমদ, ৪) টিভি ওয়ান (স্পন্সর ফিস্ট এন্ড মিস্টি), ম্যানেজার মিসবাহ মাহফুজুর রহমান, ৫) এটিএন বাংলা (স্পন্সর ভ্যানটিজ এক্সিডেন্ট ম্যানেজম্যান্ট ক্লেইম), ম্যানেজার সুফি মিয়া ৬) বেতার বাংলা (স্পন্সর মিন্ট ক্যাটারিং), ম্যানেজার শেরওয়ান চৌধুরী, ৭) লন্ডনবাংলা প্রেসক্লাব (স্পন্সর হ্যাবার হিল ইলেক্ট্রিক) ম্যানেজার সালেহ আহমদ, ৮) ইক্বরা বাংলা (স্পন্সর হোয়াইট টাউন লন্ড্রি) ম্যানেজার ফারজানা হক।

এদিকে ক্যানারি ওয়ার্ফ গ্রুপের অ্যাসোসিয়েট ডিরেক্টর জাকির খানের উপস্থাপনা ও পরিচালনায় গত ৬ সেপ্টেম্বর টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলোর জার্চি উদ্বোধন ও বিতরণ অনুষ্ঠান হয়েছে প্রতিষ্টানটির নিজস্ব কার্যালয়ে। এসময় বিভিন্ন দলের কর্মকর্তা ,ক্রিকেটার ,স্পনসর কোম্পানির প্রতিনিধি ,গণমাধ্যম কর্মী ও সমাজের গণ্য মান্য অনেকেই উপস্থিত ছিলেন।

জাকির খান বলেন , গণমাধম কর্মীরা বিভিন্ন অনুষ্ঠান ও খবরের পিছনে ছুটতে ছুটতে ক্লান্ত। সাংবাদিকরা হচ্ছে জাতীর বিবেক। এদেরকে সাথে নিয়ে একটা সুন্দর দিন উপভোগ করাই উদ্দেশ্য। তিনি সিরিয়াস না হয়ে সবাইকে ফান হিসাবে টুর্নামেন্টটি উপভোগ করার জন্য আহ্বান জানিয়েছেন।
এছাড়া ইউকে বাংলা টি ১০ মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট উপভোগ করার জন্য সকলকে মাঠে দলে বলে যোগ দেবার জন্য অনুরোধ করেছেন আয়োজকদের পক্ষে জাকির খান, শহীদুল আলম রতন, মোস্তাক আলী বাবুল, আবু সুফিয়ান ঝিলাম ও নাহিদ নেওয়াজ রানা।

Leave a Reply

Developed by: TechLoge

x