Deprecated: __autoload() is deprecated, use spl_autoload_register() instead in /customers/8/3/c/europerkatha.com/httpd.www/wp-includes/compat.php on line 502 সাকিবকে নিয়েই এশিয়া কাপ! – Europerkatha.com

সাকিবকে নিয়েই এশিয়া কাপ!

Posted on by

স্পোর্টস ডেস্কঃ মাশরাফি বিন মুর্তজার নেতৃত্বে এবার এশিয়া কাপে খেলবে বাংলাদেশ। সাকিব আল হাসানকে সঙ্গে নিয়ে এশিয়া কাপের জন্য আজ ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।আঙ্গুলে চোট থাকায় সার্জারির জন্য এশিয়া কাপে সাকিবকে পাওয়া নিয়ে সন্দেহ ছিল। তবে দেশসেরা এ অলরাউন্ডারের সম্মতি পাওয়ায় তাকে নিয়েই এবার এশিয়া কাপের দল ঘোষণা করল বিসিবি।

এশিয়া কাপের জন্য ঘোষিত স্কোয়াডে রয়েছেন তিন পেসার মুস্তাফিজুর রহমান,রুবেল হোসেন ও আবু হায়দার। তবে দল থেকে বাদ পড়েছেন টপঅর্ডারের ব্যাটসম্যান সৌম্য সরকার ও এনামুল হক বিজয়। তরুণদের মধ্যে প্রথম বারের মতো ওয়ানডে দলে ডাক পেয়েছেন অলরাউন্ডার আরিফুল হক।এছাড়াও রয়েছেন নাজমুল হাসান শান্ত, নাজমুল অপু ও মেহেদী হাসান মিরাজ।অপেশাদার আচরণের জন্য বেশকদিন ধরে সমালোচিত সাব্বির রহমান দল থেকে বাদ পড়েছেন। তবে স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় সমালোচিত তরুন ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত দলে জায়গা পেয়েছেন।আগামী মাসের ১৫ তারিখে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের এশিয়া কাপ মিশন শুরু করবে বাংলাদশ।

এশিয়া কাপে বাংলাদেশ দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক),সাকিব আল হাসান (সহ অধিনায়ক),তামিম ইকবাল, মোহাম্মদ মিথুন,লিটন দাস,মুশফিকুর রহিম,আরিফুল হক,মাহমুদউল্লাহ রিয়াদ,মোসাদ্দেক হোসেন, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ,নাজমুল ইসলাম অপু,রুবেল হোসেন,মুস্তাফিজুর রহমান ও আবু হায়দার রনি।

Leave a Reply

Developed by: TechLoge

x