Deprecated: __autoload() is deprecated, use spl_autoload_register() instead in /customers/8/3/c/europerkatha.com/httpd.www/wp-includes/compat.php on line 502 মাঠে গড়ালো এল সি এল টি২০ ক্রিকেটে লীগ – Europerkatha.com

মাঠে গড়ালো এল সি এল টি২০ ক্রিকেটে লীগ

Posted on by

অ্যাডভোকেট ইফফাত আরা : মাঠে গড়ালো এল সি এল টি২০ ক্রিকেটে লীগ। আর লন্ডন ক্রিকেটে লীগ কমিটির সভাপতি বিশিষ্ট ব্যাবসায়ী আবু সুফিয়ান ঝিলাম বিশ্বাস করেন এবারের টুর্নামেন্ট দারুন ভাবে জমে উঠেছে ।স্পন্সরের ধারাবাহিকতা থাকলে এ ধরণের টুর্নামেন্ট প্রতিবছর আয়োজন করা যাবে বলেও তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

গত ১৯ অগাস্ট রোববার লন্ডনের হ্যাকনি মার্শ সেন্টারের ক্রিকেট মাঠে আসরে প্রথম খেলয় এস বি এস পি মুখোমুখি হয় কুমিল্লা এসোসিয়েশন সি সি’র । এস বি এস পি প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে তিন উইকেটের হারিয়ে তুলে নেয় ২১৪ রান। সর্বোচ রান করেন অ্যাশ ১২৭,সাইফুর ৫৬। জবাবে ব্যাট করতে নেমে কুমিল্লা ১২.৪ ওভারে ১০ উইকেট হারিয়ে সংগ্রহ করে মাত্র ৮৪ রান। এসময় অ্যাশ ২ ওভারে নেয় ৪ উইকেট। সাইফুল ৩ ওভারে নেয় ২ উইকেট। নাজিল ৩ ওভারে ১ উইকেট। আরাফাত ৩ ওভারে ২ উইকেট।

দিনের দ্বিতীয় খেলায় এফ এইচ এস সিসি মুখোমুখি হয় সি পি এ এম ইউ কে’র ।এফ এইচ এস সিসি প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে সংগ্রহ করে ৩৪২ রান। জাকির করে ২১২ রান ,সোহাগ ৯২। জবাবে ব্যাট করতে নেমে সি পি এ এম ইউ ১২,৩ ওভারে ১০ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১২৭ রান। জাকির নেয় ৩ উইকেট ,ডালিম ২ উইকেট।

দিনের তৃতীয় খেলায় ভিক্টোরিয়া পার্ক সিসি মুখোমুখি হয় ইস্ট লায়ন সিসি’র।ভিক্টোরিয়া পার্ক সিসি প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে সংগ্রহ করে ২৩৮ রান। জবাবে ইস্ট লায়ন সিসি ব্যাট করতে নেমে মাত্র ১১৩ রানে সব উইকেট হারিয়ে ফেলে। ১২৫ রানে বিজয়ী হয় ভিক্টোরিয়া পার্ক সিসি। সুমন শরীফ করেন ১১৮ রান ,বিপ্লব ৬১ রান।

দিনের চতুর্থ ও শেষ খেলায় সুন্দরবন সিসি মুখোমুখি হয় সেডঅয়েল সিসি’র। সুন্দরবন সিসি ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১৯৯ রান।জবাবে ব্যাট করতে নেমে সেডঅয়েল সিসি ১৪.৫ ওভারে ১০ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১২৭ রান। ৭২ রানে বিজয়ী হয় সুন্দরবন সিসি।

Leave a Reply

Developed by: TechLoge

x