Deprecated: __autoload() is deprecated, use spl_autoload_register() instead in /customers/8/3/c/europerkatha.com/httpd.www/wp-includes/compat.php on line 502 প্রবাসী যুবদল নেতা আব্দুল খায়ের কে গ্রেফতার সিলেটে – Europerkatha.com

প্রবাসী যুবদল নেতা আব্দুল খায়ের কে গ্রেফতার সিলেটে

Posted on by

ঢাকা ডেস্ক :: যুক্তরাজ্য সফর কালে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়ি বহরে হামলা ও বাংলাদেশ দূতাবাস ঘেরাও এর অভিযোগে সিলেটের ওসমানীনগরে আব্দুল খায়ের(৩৫) নামের এক প্রবাসী যুবদল নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

উল্লেখ্য ব্যবসায়ী মর্ডান ওয়েডিং কোম্পানীর কর্নদার এবং পূর্বলন্ডনের রমান রোড় এর বাসিন্দা

গত ২১ আগস্ট রাতে ওসমানীনগর থানা এলাকা থেকে খায়েরকে গ্রেফতার করে ওসমানীনগর থানা পুলিশ।গ্রেফতারকৃত খায়ের উপজেলার উছমানপুর ইউপির রাউৎখাই গ্রামের মো. আব্দুল লতিফের ছেলেও যুক্তরাজ্যস্থ লন্ডন মহানগর যুবদলের সভাপতি।

পুলিশ সূত্রে জানা যায়, চলতি বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাজ্য সফরকালে লন্ডন মহানগর যুবদলে সভাপতি আব্দুল খায়ের সহ তার কয়েকজন সহযোগী প্রধানমন্ত্রীর বহনকারী গাড়ি বহরে হামলা ও বাংলাদেশ দূতাবাস ঘেরাও করেন। এই অভিযোগে এনে বাংলাদেশে আগত ব্রিটেনের মানচেস্টার যুবলীগের সহ-সভাপতি ও উপজেলার রাউৎখাই গ্রামের আব্দুর বারিকের ছেলে কালাম আহমদ(৪৭) গত ২১ আগস্ট ওসমানীনগর থানায় (মামলা নং-১৩) দায়ের করেন। মামলায় যুবদল নেতা খয়ের সহ ৫জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরো ৩/৪ জনকে আসামী করা হয়মামলার প্রেক্ষিতে গত ২১ আগস্ট রাতে পুলিশ ওসমানীনগর থানা এলাকায় অভিযান চালিয়ে আব্দুল খায়েরকে গ্রেফতার করে ২৩ আগস্ট সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সাইফুল মোল্লা যুবদল নেতা খায়েরকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রধানমন্ত্রীর গাড়িতে হামলা ও বাংলাদেশ দুতাবাস ঘেরাও করার অভিযোগে মামলার পরিপ্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য সম্প্রতি প্রেফতারকৃত লন্ডন যুবদল নেতা আব্দুল খায়ের ও মামলার বাদী মানচেস্টার যুবলীগ নেতা কালাম বাংলাদেশে বেড়াতে আসেন।

সুত্রঃ সিলেট প্রতিদিন

Leave a Reply

More News from কমিউনিটি

More News

Developed by: TechLoge

x