Deprecated: __autoload() is deprecated, use spl_autoload_register() instead in /customers/8/3/c/europerkatha.com/httpd.www/wp-includes/compat.php on line 502 বার্মিংহ্যামে ছুরিকাঘাতে মা-মেয়ের মৃত্যু – Europerkatha.com

বার্মিংহ্যামে ছুরিকাঘাতে মা-মেয়ের মৃত্যু

Posted on by

লন্ডন ডেস্ক :: বার্মিংহ্যামের সলিহলে ৪৯ বছর বয়সী মা ও ২২ বছর বয়সী মেয়ে ছুরিকাঘাতে মর্মান্তিকভাবে মৃত্যুবরন করেছেন।

ওয়েস্ট মিডল্যান্ডস পুলিশ জানিয়েছে, রোববার রাত ১২টা ৩০ মিনিটে নর্থডাউন রোড থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। তাদের হত্যা করা হয়েছে বলে ধারনা করছে পুলিশ। এমনকি নিহত মা, মেয়ে এবং হত্যাকারী একে অন্যের সঙ্গে পরিচিত বলেও ধারণা পুলিশের।

সন্দেহভাজন হত্যাকারীকে ধরতে পুলিশ স্থানীয়দের সহযোগিতা কামনা করেছে। প্রয়োজনে ৯৯৯ এ কল করে তথ্য প্রদানের জন্যেও আহ্বান জানিয়েছে পুলিশ।

টাওয়ার হ্যামলেটসের বো থেকে একজন গ্রেফতার :

এদিকে বাঙালী অধ্যুষিত বারা টাওয়ার হ্যামলেটসের বোতে দুই বয়স্ক মহিলাকে ছুরিকাঘাতের অভিযোগে ৩৬ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার রাত সাড়ে ৮টার দিকে বো এলাকার পারনেল রোডে ৫৭ বছর বয়সী এক মহিলাকে ছুরিকাঘাত করা হয়। এর আগে শুক্রবার চ্যারিয়ট ক্লসে ৬০ বছর বয়সী আরেক মহিলাকে ছুরিকাঘাতের অভিযোগে বো এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। তবে ৬০ বছর বয়সী মহিলাকে ছুরিকাঘাতের দায়ে ৫১ বছর বয়সী আরেক পুরুষকে গ্রেফতার করেছিল পুলিশ। তাকে রোববার জামিনে মুক্তি দেওয়া হয়েছে।

তবে দুই মহিলাকেই হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তারা দুজনই ঝুকিমুক্ত রয়েছেন। ব্রিটবাংলা থেকে নেয়া

Leave a Reply

More News from আন্তর্জাতিক

More News

Developed by: TechLoge

x