Deprecated: __autoload() is deprecated, use spl_autoload_register() instead in /customers/8/3/c/europerkatha.com/httpd.www/wp-includes/compat.php on line 502 বাহরাইনে লিফট থেকে পড়ে বাংলাদেশি নিহত – Europerkatha.com

বাহরাইনে লিফট থেকে পড়ে বাংলাদেশি নিহত

Posted on by

নিউজ লাইফ ডেস্কঃ বাহরাইনের হিদ শহরের একটি নির্মাণাধীন ভবনে কাজের সময় লিফট থেকে পড়ে নিহত হয়েছেন এক বাংলাদেশি শ্রমিক।গতকাল শুক্রবার বাংলাদেশ সময় সকাল ১০টার দিকে এই ঘটনা ঘটে বলে নিহতের পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে। তবে এ ব্যাপারে প্রশাসনের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি। নিহত শ্রমিকের নাম শাহ আলম টনিক (২২)। তাঁর বাড়ি মেহেরপুরের গাংনী উপজেলার গোপালনগর গ্রামে। তিনি সাজ্জাদ হোসেন চান্দার বড় ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, আজ সকালে বাহরাইনের হিদ শহরের আল গেদির কন্সট্রাকশন কোম্পানিতে বহুতল ভবনে কাজ করার সময় লিফট থেকে ছিটকে পড়ে মাথায় আঘাত পান শাহ আলম। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি।নিহতের পরিবার জানায়, তিন বছর আগে বিয়ে করেন শাহ আলম। তার ছয় মাস পর পরিবারে সচ্ছলতা আনার জন্য বাহরাইনে পাড়ি জমান তিনি।

নিহতের ফুফাতো ভাই বোরহান জানান,আমরা বাহরাইনে শাহ আলমের বন্ধুদের সঙ্গে যোগাযোগ করেছি। তাঁরা বলেছেন,লাশ পুলিশ হেফাজতে নিয়ে দেশে পাঠানোর প্রক্রিয়া চলছে।পরিবারেরর পক্ষ থেকে শাহ আলমের লাশ দ্রুত দেশে ফিরিয়ে আনার জন্য বাংলাদেশ সরকারের কাছে আবেদন জানান তিনি।

Leave a Reply

Developed by: TechLoge

x